Saturday, February 22, 2020

আমি কি তাকে ভালোবাসি ?



এক বোতল মদ হাতে নিয়ে যখন বাসর ঘরে ঢুকলাম তখন বউ কে যেনো মনে হচ্ছে দুইটা..

কিরে আমার বাসর ঘরে দুইটা বউ কেন রে??..

আমার এই কথাটি শুনে মনে হয় আমার বউ এর মাথা ঘুরে গিয়েছিলো..

আমি গিয়ে যখন সোজা বউকে জরিয়ে ধরতে যাই আমি আমার বউ দেখতে অবয়বটার কাছে গিয়ে পরে যাই..

আমার এই অবস্থা দেখে আমার বউ হেসে দেয়.আমার ও অবস্থাটা সহ্য হয় নাহ..

নিজের লজ্জা ঢাকতে ঠাসসসসস করে একটা চড় বসিয়ে দেই..

ঠাসসসসসসস.....

আমার অবস্থা দেখে হাসা..তাই নাহ???এখন দেখ মজা..

বাসর রাতে আমার এমন ব্যবহার মনে হয় সে আশা করে নি..তাই অনেকটা অবাক দৃষ্টি নিয়ে তাকিয়েছিলো আমার দিকে..

আমিও আর কিছু না বলে শুয়ে ঘুমিয়ে যাই....

এই যে শুনছেন সাইকো বর...উঠেন..সকাল হয়ে গেছে..

কি????আমায় কি বললি??আমি সাইকো??

তা নয়তো কি??

তোর সাহস তো কম নাহ..তুই নীল কে সাইকো বলিশ..

নীলকে সাইকো বলবো নাতোকি লাল কে সাইকো বলবো??

আহহহহ...রাগে পাশে রাখা আমার ঘড়িটাকে আছাড় দিয়ে ভেংগে ফেললাম..

হায় হায়..এতো দামি ঘড়ি ভেংগে ফেললেন??

আমার যা ইচ্ছে করবো... তোর কি??।

আমার কিছুই নাহ..এই রাগটা আমার শরিরেই দেখাতেন না হয়..

মানে??

আপনাকে বিয়ে করার আগেই আমি বুঝে গেছিলাম যে আমার মাইর খাওয়া লাগবে তাই প্রস্তুত ছিলাম..

কি বলে রে এই মেয়ে(মনে মনে)

কিছু বললেন??

না না..তোর নাম যেনো কি??.

আয়শা আমার নাম..

হাহ..যা এখন খাবার নিয়ে আয়..

খাবার তো রেডি...এই দেখুন..

কি??এতো জলদি??মাত্র ৮ টা বাজে..

হাহা...

আমি অবাক হয়ে ব্রাশ করতে গেলাম..

এসে খেয়ে দেয়ে বের হয়ে গেলাম অফিস এর উদ্দেশ্যে..

আমি ফারহান মুস্তাকবির নীল...আসলে আমার বিয়েতে কোন ইচ্ছে ছিলো নাহ..কারণ আমি আরেকজনকে ভালোবাসি....কিন্তু আমাকে মা বাবা জোড় করে বিয়ে করিয়ে দিয়ে শহরে পাঠিয়ে দিয়েছে...কারণ এটা আমার শর্ত ছিলো..আমি অকারণে অফিস মিস দিতে পারবো নাহ..আর বউ ও সহ্য করবো নাহ..তাই বউ ভাগানোর বুদ্ধি বের করছি..

আমি গাড়ি দিয়ে যাচ্ছি আর ভাবছি একে এই ভাবে শিক্ষা করা যাবে নাহ..তরিকা বদলাতে হবে..

তাই অনেক ভেবে একটা বুদ্ধি বের করলাম..

অফিস থেকে যাওয়ার সময় অনেক গুলা ফুসকা কিনলাম... এতো ঝাল যা বলার বাহিরে..

.আমি বাসায় যাওয়ার আগে পানির লাইন ও অফ করে দিলাম..

বাসায় যাওয়ার পর আমার হাতে ফুসকা দেখে তো সে ফিদা হয়ে গেছে..

জলদি ফুসকা খাবে.।

আমিও সেই সুযোগে বাসায় যা পানি ছিলো তা সব ফেলে দিয়েছি..

সে ফুসকা টপ টপ করে অনেক গুলা খেয়ে ফেলেছে..

খেয়েই ঝাল ঝাল করে চেচানো শুরু করলো.. পানি না পেয়ে তো বেচারি কান্নাই করে দিলো..

তার কান্না দেখে আমারই মায়া হতে লাগলো..

হঠাৎ সে আমার কাছে এলো..

এসেই....উম্মম্মম্মম্মম্মম্মমায়
ায়ায়ায়ায়াহহহহ...

কিছুক্ষান কিস করে নিজেই ছেড়ে দিলো..

উফফফফ..এখন শান্তি(আয়শা)

এটা কি হলো??

যা হওয়ার..

আমার অনেক রাগ হলো..আমি তাকে মারার জন্য হাত বারালাম..

কিন্তু কেনো জানি মারতে পারলাম নাহ..তার চোখের চাহনি দেখে..

এমন তো আমার শুধু রামিয়ার ক্ষেত্রে হতো..

না না এ হতে পারে নাহ..এই বলে আমি বারান্দায় চলে এলাম.।

কিন্তু যাই হচ্ছে আমি তো আয়শার কথা মাথা থেকে শরাতেই পারছি নাহ...

তার মানে কি???

আমি কি তাকে ভালোবাসি???

. #চলবে ..

No comments:

Post a Comment

Copyright © স্বাধীন নিউজ

Canvas By: Fauzi Blog Responsive By: Muslim Blog Seo By: Habib Blog