Wednesday, January 2, 2019

মমতা ব্যানার্জিকে ভোট নিয়ে যা বললেন হিরো আলম (ভিডিও)

ভিডিও থেকে সংগৃহীত
ভোটের মাঠে হিরোগিরি দেখাতে ব্যর্থ হিরো আলম

বগুড়ার ডিশ ব্যবসায়ী থেকে ইউটিউবে বিচিত্র অভিনয় ও নাচগানের বিনিময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনায় উঠে আসেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। ডিশ ব্যবসার কারণে একসময় ‘ডিশ আলম’ নামে পরিচিত হলেও পরবর্তী সময়ে তিনি দেশজোড়া পরিচিতি পান ‘হিরো আলম’ নামে। এই খবর এখন পুরোনোই। নতুন খবর হলো— একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন হিরো আলম। নির্বাচনের ফল প্রকাশিত হওয়ার পর দেখা গেল গো-হারা হেরেছেন হিরো আলম। পেয়েছেন মাত্র ৬৩৮টি ভোট। ওই কেন্দ্রের ভোটার সংখ্যা ৩ লক্ষ ১২ হাজার ৮১। সেই তুলনায় হিরো আলম যে সামান্য ভোট পেয়েছেন, তা বলাই যায়। বগুড়া-৪ আসনে জয়ী হয়েছেন বিএনপি নেতা মোশারফ হোসেন। দ্বিতীয় হয়েছে আওয়ামী লীগ।

এদিকে নিজের সমর্থকদের ভোট দিতে দেয়া হয়নি অভিযোগ করে জামানত ফেরত চেয়েছেন আলোচিত অভিনেতা হিরো আলম। ভোট দিতে বাধা দেয়ার অভিযোগ করে হিরো আলমের ভাষ্য-‘আমার লোকদের তো ভোটই দিতে দেয়নি। তা হলে জামানতের টাকা ফেরত দেবে না কেন?’

কাস্টিং ভোটের এক-অষ্টমাংশ ভোট না পাওয়ার বিষয়ে হিরো আলম বলেন, আমার লোকজনকে কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে। এজেন্ট দিতে দেয়া হয়নি। যাও কয়েকজনকে দিয়েছি, তাদেরও বের করে দেয়া হয়েছে।

জামানত হারানোর বিষয়ে হিরো আলম আরও বলেন, ‘আমি এ ভোট মানি না। আমার জমা দেয়া জামানতের টাকা তাদের ফেরত দিতেই হবে। সুষ্ঠু ভোট হলে বিপুল ভোটে জয় পেতাম। কিন্তু ভোট হতে দেয়নি; বরং আমাকে ও আমার লোকজনকে তারা মেরেছে।’

তিনি বলেন, নির্বাচনের দিন সকালে ‘হামলা-মারধর ও এজেন্টকে বের করে দেয়াসহ একাধিক অভিযোগ আমি করেছি। কোনো সাড়া না পাওয়ায় ভোট থেকে সরে দাঁড়াই। আমাকে ভোট দিতে দিলে অবশ্যই পাস করতাম।

প্রসঙ্গত, হিরো আলম নির্বাচনী লড়াইয়ে নামবেন, এই খবর সামনে আসার পর থেকেই মারাত্মক চাঞ্চল্য তৈরি হয়েছিল। তা আরও বাড়ে যখন হিরো আলমের মনোনয়ন বাতিল হয়ে যায়। এই পরিস্থিতিতে হাল না ছেড়ে আদালতে যান ওই অভিনেতা। পরে আদালতের নির্দেশে ভোটের লড়াইয়ে নামেন। কিন্তু রোববার দুপুরের দিকে তিনি ভোটে সন্ত্রাসের অভিযোগ তোলেন। ভোট বয়কটেরও ঘোষণা করেন। তার পরই জানা গেল এই ফল।

মানবকণ্ঠ ভিডিওটি দেখুন

No comments:

Post a Comment

Copyright © স্বাধীন নিউজ

Canvas By: Fauzi Blog Responsive By: Muslim Blog Seo By: Habib Blog