Sunday, December 30, 2018

এ নির্বাচনের সাক্ষী হতে পেরে আমি গর্বিত । বিদেশি পর্যবেক্ষক

সংগৃহীত
বাংলাদেশের একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠাতে হয়েছে বলে জানিয়েছে ভারতীয় পর্যবেক্ষক দল।

রোববার বিকেলে এ পর্যবেক্ষক দলের প্রধান জানান, সারাদেশে সব দলের অংশগ্রহণে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। এখন কেন্দ্রে কেন্দ্রে চলছে ভোট গণনা।

নির্বাচনের সার্বিক পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন বিদেশি পর্যবেক্ষকরা। বিদেশি পর্যবেক্ষক তানিয়া ফস্টার বলেন, এ পর্যন্ত আমি পাঁচটি ভোটকেন্দ্র ঘুরেছি। বাংলাদেশের এ নির্বাচনের সাক্ষী হতে পেরে আমি গর্বিত। প্রতিটি কেন্দ্রেই ভোটারদের অত্যন্ত আনন্দের সঙ্গে ভোট প্রয়োগ করতে দেখেছি। এটা আমাকে সত্যিকারের অনুপ্রাণিত করেছে। এখানকার নির্বাচনের পুরো উৎসবমুখর পরিবেশ দেখে আমি মুগ্ধ।

ভোরের পাতা

No comments:

Post a Comment

Copyright © স্বাধীন নিউজ

Canvas By: Fauzi Blog Responsive By: Muslim Blog Seo By: Habib Blog