Friday, December 21, 2018

যেসব ভক্তদের মন ভেঙেছে, তাঁদের জন্য...

শবনম ফারিয়া
আগামী ফেব্রুয়ারির শুরুতেই বিয়ে করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। ক'দিন আগে গণমাধ্যমে এমন খবর প্রকাশ হয়। কিন্তু সেসব ছাপিয়ে এবার বিয়ের খবর পাওয়া গেল। পাত্রের নাম হারুন অর রশিদ অপু। শবনম ফারিয়া বিষয়টি নিজেই কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন।

শবনম ফারিয়ার বিয়ের খবরে ভক্তদের মন ভাঙছে। এমন খবর সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফরমে। নেটিজেনরা ভাঙা মন নিয়ে হা হুতাশ করে সোশ্যাল মিডিয়ায় লিখছেন। এমন খবর অভিনেত্রীর কানে যে যায়নি তা নয়। ভক্তদের সান্তনা দিয়েছেন দেবী চলচ্চিত্রের নীলু।

গতকাল রাতে শবনম ফারিয়া নিজের ফেসবুক হ্যান্ডেলে লিখেছেন, 'যারা স্টেটাস দিচ্ছে আমি তাদের মন ভেঙেছি কিংবা আমার বিয়ের সংবাদ মেনে নিতে পারছে না, তাদের আমি ইনবক্সে আমার মেকআপ ছাড়া ছবি পাঠাবো।

আশা করি আর কোন আফসোস থাকবে না...'

জানা গেছে, শবনম ফারিয়ার বিয়ের অনুষ্ঠান হবে ফেব্রুয়ারি মাসের ১ তারিখে। ২৬ জানুয়ারি হবে মেহেদি উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠান কোথায় হচ্ছে এই প্রশ্নের জবাবে ফারিয়া বলেন, 'আপাতত সেটা বলতে চাচ্ছি না ভাইয়া। অন্তত সংবাদে ছাপানোর জন্য আপাতত লোকেশন বলছি না। বার সেই যথা নিয়মেই বাকি প্রোগ্রামগুলো হবে। আর আমাদের জন্য দোয়া করবেন, সবাইকে দোয়া করতে বলবেন।'

কালের কন্ঠ

No comments:

Post a Comment

Copyright © স্বাধীন নিউজ

Canvas By: Fauzi Blog Responsive By: Muslim Blog Seo By: Habib Blog