Saturday, December 29, 2018

চট্টগ্রামে নকল নির্বাচনী পরিচয়পত্র তৈরির সময় গ্রেপ্তার ৩

সংগৃহীত
চট্টগ্রামে নকল নির্বাচনী পরিচয়পত্র তৈরীর সময় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত গভীর রাতে নগরীর কাজীর দেউড়ি এলাকার অ্যাপোলো শপিং সেন্টার থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন।

তিনি জানান, চট্টগ্রামের ১৬ সংসদীয় আসনের নির্বাচনী সরঞ্জাম বিলি ও ফলাফল ঘোষণাস্থল এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়ামে প্রবেশের জন্য চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল মান্নানের সাক্ষর নকল করে নির্বাচনী পরিচয়পত্র তৈরির চেষ্টা করছিল তারা।

গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে। তবে তাদের নাম পরিচয় প্রকাশ করেননি তিনি। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের সহকারী কর্মকর্তা মোজাম্মেল হক জানান, চট্টগ্রাম-৯ কোতোয়ালী-বাকলিয়া আসনে নির্বাচনের জন্য ১ হাজার ৮৪০টি ইভিএমসহ নানা নির্বাচনী সামগ্রী রাখা হয়েছে। নগরীর এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়াম হল থেকে চট্টগ্রামের সব আসনের উপজেলা নির্বাহী ও সহকারী রিটার্নিং কর্মকর্তার নেতৃত্বে নির্বাচনী সামগ্রী পাঠানো হয়। এ ছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নগর ও আশপাশের ছয়টি আসনের ফলাফল এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম থেকে ঘোষণা করা হবে।

সূত্র: মানবজমিন

No comments:

Post a Comment

Copyright © স্বাধীন নিউজ

Canvas By: Fauzi Blog Responsive By: Muslim Blog Seo By: Habib Blog