Sunday, December 23, 2018

খালেদা জিয়ার আসন চান শেখ হাসিনা

ছবি : সংগৃহীত
কখনো মহাজোটের নৌকা কখনো আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর আপেল প্রতীক নিয়ে নানা নাটকীয়তার মধ্যে রোববার রাতে ফেনী-১ আসনের (ছাগলনাইয়া-পরশুরাম-ফুলগাজী) আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে যৌথসভার মধ্যে নৌকা প্রতীকের শিরীন আখতারের পক্ষে ভোট করার ঘোষণা দেয়া হয়েছে। সমাবেশে ফেনী-১ আসনটি শেখ হাসিনাকে উপহার দেয়ার ঘোষণা দেয়া হয়েছে আওয়ামী লীগের পক্ষ থেকে।

ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগ অফিসে আয়োজিত ওই মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন নাসিম চৌধুরী বলেছেন, শেষবারের মতো ফেনী-১ আসনে আওয়ামী লীগের বাহিরে প্রার্থী দেয়া হয়েছে। আওয়ামী লীগের প্রার্থী না দেয়ায় নেতাকর্মীদের মধ্যে কয়েকদিন ধরে দ্বিধাবিভক্তি ও ভুল বুঝাবুঝি ছিল।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফেনী-১) খালেদা জিয়ার আসনটি চেয়েছেন। এটিতে বিজয়ী হতে পারলে ফেনীবাসীর জন্য পুরস্কার রয়েছে।

বিশেষ অতিথির বক্তৃতায় ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সোহেল চৌধুরী বলেন, ফেনী জেলার উন্নয়নের কান্ডারী আলাউদ্দিন চৌধুরী নাসিম ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপিসহ ফেনী জেলা আওয়ামী লীগের নির্দেশনার আলোকে বিগত সময়ে নেতাকর্মীরা কাজ করেছেন। এখন সকল ভুল বুঝাবুঝির অবসান হওয়ায় নৌকা মার্কাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে ফেনী-১ আসন উপহার দিতে চাই।

সমাবেশে ফেনী-১ আসনে মহাজোটের প্রার্থী বর্তমান এমপি শিরীন আখতার, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, সভাপতি সামছুদ্দিন বুলু মজুমদার, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ আবদুল আলিম, পরশুরাম উপজেলা চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক কামাল উদ্দিন মজুমদার, ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বিআরডির চেয়ারম্যান মুজিবুর রহমান।

এছাড়াও ছাগলনাইয়া পৌরসভার মেয়র এম মোস্তফা, উপজেলা ভাইস চেয়ারম্যান এয়ার আহম্মদ ভূইয়া, সাংগঠনিক সম্পাদক ও পাঠানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, ফেনী জেলা জাসদের সভাপতি কাজী আবদুল বারী, উপজেলা যুবদলের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক ওমর ফারুক, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক রুবেলসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, কাউন্সিলর ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে পৌর শহরের জমাদ্দার বাজারে নৌকার সমর্থনে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় ।

নয়াদিগন্ত

No comments:

Post a Comment

Copyright © স্বাধীন নিউজ

Canvas By: Fauzi Blog Responsive By: Muslim Blog Seo By: Habib Blog