Monday, December 24, 2018

আমার ৫০০ নায়িকা মাঠে নামতে চায়

সংগৃহীত
নির্বাচনের বাকি আর মাত্র ৫দিন। প্রার্থীরা চূড়ান্ত প্রচারণায় নিজ নিজ এলাকায় ব্যস্ত সময় পার করছেন। এ ক্ষেত্রে পিছিয়ে নেই বগুড়া-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আলোচিত মডেল ও অভিনেতা আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

শুরু থেকেই এবারের নির্বাচনী প্রচারণায় তারকাদের অংশ গ্রহণ চোখে পড়ার মতো। কিন্তু আলোচিত হিরো আলম নিজের প্রচারণা নিজেই চালাচ্ছেন।

হিরো আলম বলেন, ‘আমি প্রায় ৫০০ ভিডিও করেছি। তাহলে আমার নায়িকারাও ৫০০ এর মতোই হবে। নায়িকারা মাঠে নামতে চায়। কিন্তু আমি নামতে দিচ্ছি না। আমি বের হলেই পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। আমার সঙ্গে এতগুলো নায়িকা নির্বাচনী প্রচারণায় অংশ নিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা অসম্ভব হয়ে যাবে।’

নির্বাচনী প্রচারণার পরিবেশ শান্তিপূর্ণ রয়েছে মন্তব্য করে হিরো আলম বলেন, ‘আমি শান্তিপূর্ণভাবে মানুষের দ্বারে দ্বারে যেতে পারছি। এখনো কোনো বাধার মুখে পড়িনি। বিএনপি-আওয়ামী লীগের মধ্যেও এখন পর্যন্ত সংঘাত হয়নি এখানে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। মানুষ ঠিকঠাক ভোট দিতে পারলে আমি অবশ্যই জয়ী হব।’

পিডিএসও

No comments:

Post a Comment

Copyright © স্বাধীন নিউজ

Canvas By: Fauzi Blog Responsive By: Muslim Blog Seo By: Habib Blog