Saturday, December 29, 2018

নির্ভয়ে ভোট দিন, আমরা আপনাদের আশেপাশে থাকব

সংগৃহীত
সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটারদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা নির্ভয়ে ভোট দিন, আমরা আপনাদের আশেপাশে থাকব। আজ দুপুরে আজিমপুর এলাকার ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়ে উপস্থিত সাংবাদিকদের মাধ্যমে ভোটারদের অভয় দিয়ে তিনি এ কথা বলেন।

সেনা প্রধান বলেন, নির্বাচনের পরে যেনো কেউ অরাজকতা সৃষ্টি করতে না পারে, সেটাই আমাদের মূল লক্ষ্য।

ঢাকা মহানগরের ১৫টি আসনে নির্বাচনী সরঞ্জাম বিতরণ শুরু করেছে নির্বাচন কমিশন(ইসি)। সকাল থেকে ঢাকার নির্দিষ্ট কয়েকটি কেন্দ্রে এসব আসনের জন্য ব্যালট পেপার, ব্যালট বাক্স, থ্রেড, পিন, অমোচনীয় কালি, ব্রাশ ও সিল বিতরণ করা হয়।

নির্দিষ্ট কয়েকটি কেন্দ্র থেকে ঢাকা-৪ থেকে ঢাকা-১৮, মহানগরীর এই ১৫টি আসনের সবকটি কেন্দ্রের নির্বাচনী সরঞ্জাম পাঠানোর কাছ চলছে। বিকেলের মধ্যে এ কাজ সম্পন্ন হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনের যুগ্ম সচিব ফরহাদ আহম্মদ খান। ঢাকা-৪ ও ৫ আসনের সরঞ্জাম শ্যামপুরের ধোলাইপাড় উচ্চ বিদ্যালয় থেকে, সেন্ট্রাল উইমেন্স কলেজ থেকে ঢাকা-৬ আসন, আজিমপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজ থেকে ঢাকা-৭, উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ থেকে ঢাকা-৮, খিলগাঁও মডেল কলেজ থেকে ঢাকা-৯, টিচার্স ট্রেনিং কলেজ থেকে ঢাকা-১০, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি থেকে ঢাকা-১১, তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ঢাকা-১২, রেসিডেনশিয়াল মডেল কলেজ থেকে ঢাকা-১৩, সরকারি বাঙলা কলেজ থেকে-ঢাকা১৪, সহকারী কমিশনার(ভূমি) অফিস থেকে ঢাকা-১৫, মিরপুর বাংলা স্কুল অ্যান্ড কলেজ থেকে ঢাকা-১৬, বনানী বিদ্যানিকেতন ঢাকা-১৭ ও উত্তরা কমিউনিটি সেন্টার থেকে ঢাকা-১৮ আসনের নির্বাচনী সরঞ্জামাদি পাঠানো হচ্ছে।

সকাল সাড়ে দশটায় উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজে ঢাকা বিভাগীয় রিটার্নিং কর্মকর্তা কে এম আলী আজম ঢাকা-৮ আসনের নির্বাচনী সরঞ্জাম পাঠানোর প্রক্রিয়া উদ্বোধন করেন। উল্লেখ্য জাতীয় সংসদ নির্বাচনে প্রথমবারের মতো মহানগরের ঢাকা-৬ ও ঢাকা-১৩ আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ভোট গ্রহণ করা হচ্ছে। সকালে ঢাকা রেসিডেনশিয়াল মডেল কলেজ ও সেন্ট্রাল উইমেন্স কলেজ কেন্দ্র থেকে রিটার্নিং কর্মকর্তার উপস্থিতিতে এসব আসনে ইভিএম ও ভোটের সরজ্ঞাম পাঠানো হয়।


No comments:

Post a Comment

Copyright © স্বাধীন নিউজ

Canvas By: Fauzi Blog Responsive By: Muslim Blog Seo By: Habib Blog