Wednesday, December 19, 2018

সাহস থাকলে আমাকে গ্রেপ্তার করুন : ড. কামাল

ছবি-চ্যানেল ২৪
গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেন বলেছেন, সুষ্ঠু নির্বাচনের বিশ্বাস ভেঙে গেছে। পুলিশকে থামান, সাহস থাকলে আমাকে গ্রেপ্তার করুন।

বুধবার (১৯ ডিসেম্বর) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির মিলনায়তনে 'মানবধিকার, সুশাসন ও ভোটাধিকার' শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ড. কামাল বলেন, যারা এখন ক্ষমতায় আ‌ছে তারা সংবিধান প‌রিপ‌ন্থি কাজ করছে। নির্বাচনের অনেক প্রার্থীকে পুলিশ নির্যাতন করছে, আক্রমন করছে। নির্বাচন কমিশন সব কিছু দেখেও ব্যবস্থা নিচ্ছে না।

ড. কামাল বলেন, অসম্পূর্ণ কাজের কথা বলে ক্ষমতায় থাকার চিন্তা করে যাচ্ছে বর্তমান ক্ষমতাসীন দল, যা মোটেও গ্রহণযোগ্য নয়। সবাই যেন ভোটাধিকার প্রয়োগ করতে পারে, যদি এই অধিকার থেকে বঞ্চিত হয় তাহলে তা হবে স্বাধীনতার উপর আঘাত। ভোটাধিকার প্রয়োগ করতে না দেয়া হলো দেশদ্রোহিতা।

ড. কামাল বলেন আরও বলেন, নির্বাচন আর যে কয় দিন বাকি, ততদিন নির্বাচন কমিশনকে কারো মুখাপেখি না হয়া, তার ক্ষমতা প্রয়োগের আহ্বান জানান ড. কামাল। এই দ্বায়িত্ব পালনে কমিশন ব্যর্থ হলে, ভবিষতে দেশে ভয়াবহ পরিনতি হবে।

এছাড়া অনুষ্ঠানে অনান্য বক্তারা বলেন, অংশগ্রহন মূলক নির্বাচনে বাধা তৈরী হয়েছে। নির্বাচ কমিশন তার সঠিক দ্বায়িত্ব পালন করছে না তাই সুষ্ঠু নির্বাচনের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।


চ্যানেল ২৪

No comments:

Post a Comment

Copyright © স্বাধীন নিউজ

Canvas By: Fauzi Blog Responsive By: Muslim Blog Seo By: Habib Blog