Tuesday, December 4, 2018

এই তরুণই ভারতীয় বোলারদের নাস্তানাবুদ করবেন!

মার্কাস হ্যারিস - সংগৃহীত
গামীকাল থেকে ভারতের বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজ শুরু করছে অস্ট্রেলিয়া। অ্যাডিলেডে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টেস্ট। এর নিজেদের একাদশ ঘোষণা করেছে স্বাগতিক অস্ট্রেলিয়া।
একাদশে সুযোগ পাননি মিচেল মার্শ। তার জায়গায় একাদশে আছেন পিটার হ্যান্ডসকম্ব। সাম্প্রতিক ফর্মটা খুব বেশি ভালো যাচ্ছে না মার্শের। পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের সিরিজের চার ইনিংসে ব্যাট হাতে ৩০ রান ও বল হাতে মাত্র দুই উইকেট নেন তিনি। তাই ভারতের বিপক্ষে প্রথম টেস্টে সাইডলাইনেই বসে থাকতে হচ্ছে মার্শকে।
এদিকে, অ্যাডিলেড টেস্ট দিয়েই অভিষেক হতে যাচ্ছে ওপেনার মার্কাস হ্যারিসের। অ্যারন ফিঞ্চের সাথে উদ্বোধনী জুটিতে খেলতে নামবেন তিনি। ৬৮টি প্রথম শ্রেণির ক্রিকেটে নয়টি সেঞ্চুরি ও ১৭টি হাফ-সেঞ্চুরিতে ৪১৫৩ রান করেছেন ২৬ বছর বয়সী হ্যারিস।
তিন পেসার ও একজন স্পিনার নিয়ে একাদশ সাজিয়েছে অস্ট্রেলিয়া। তিন পেসার হলেন- মিচেল স্টার্ক, জশ হ্যাজেলউড ও প্যট কামিন্স। নাথান লিঁও একাই সামলাবেন স্পিন বিভাগ।
অস্ট্রেলিয়া একাদশ : অ্যারন ফিঞ্চ, মার্কাস হ্যারিস, উসমান খাজা, শন মার্শ, ট্রাভিস হেড, মিচেল মার্শ, টিম পাইন (অধিনায়ক ও উইকেটরক্ষক), মিচেল স্টার্ক, প্যাট কামিন্স, নাথান লিঁও ও জশ হ্যাজেলউড।
নয়া দিগন্ত

No comments:

Post a Comment

Copyright © স্বাধীন নিউজ

Canvas By: Fauzi Blog Responsive By: Muslim Blog Seo By: Habib Blog