Tuesday, December 11, 2018

নির্বাচনী প্রচারণায় টুঙ্গীপাড়ার পথে শেখ হাসিনা

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা
আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় প্রটোকল ছাড়াই গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার পথে রওনা দিয়েছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করার মধ্যে দিয়ে নিজের সংসদীয় আসন থেকে ভোটের প্রচারণা শুরু করবেন তিনি। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে গণভবন থেকে শেখ হাসিনার গাড়িবহর যাত্রা শুরু করে। যাত্রা পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হানিফ ফ্লাইওভারে টোল প্রদান করেন। এছাড়াও তিনি রাষ্ট্রীয় কোন প্রটোকল ছাড়াই আজ টুঙ্গিপাড়া রওনা হয়েছেন।

ইউএনবির খবরে বলা হয়েছে, প্রথমে টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন শেখ হাসিনা। সেখানে তিনি ফাতেহা পাঠ, পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাতে অংশ নেবেন। পরে বিকেলে নির্বাচনী প্রচারের অংশ হিসেবে কোটালিপাড়ায় শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা।

ঢাকা ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী রাস্তার মোড়, পাটুরিয়া ঘাট, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল প্রাঙ্গণ এবং সাভার বাসস্ট্যান্ডে নির্বাচনী প্রচার কর্মসূচিতে শেখ হাসিনা অংশ নেবেন। এ ছাড়া এবার ২০টি জেলায় নির্বাচনী জনসভা এবং পথসভায় অংশ নিচ্ছেন আওয়ামী লীগ সভানেত্রী।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-৩ (টুঙ্গীপাড়া ও কোটালীপাড়া) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন শেখ হাসিনা। এই আসন থেকে তিনি ছয়বার নির্বাচিত হয়েছেন।

মানবকণ্ঠ/এফএইচ

No comments:

Post a Comment

Copyright © স্বাধীন নিউজ

Canvas By: Fauzi Blog Responsive By: Muslim Blog Seo By: Habib Blog