Tuesday, December 11, 2018

নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ: মুজিবুল হক

রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক
কুমিল্লা-১১ চৌদ্দগ্রাম আসন থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করা আওয়ামী লীগ দলীয় প্রার্থী ও রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক বলেছেন, নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ। জামায়াতের আমলে চৌদ্দগ্রাম ছিলো সন্ত্রাসীদের জনপদ। আলকরার মানুষ জামায়াত-শিবিরের হাতে জিম্মি ছিলো। ওই সময় নির্বাচিত এমপি জামায়াত নেতা তাহেরের গাড়িতে দুইপাশে থাকতো দুইজন সন্ত্রাসী একজন মোতাইয়া অন্যজন মোন্নাইয়া তাদের পকেটে থাকতো পিস্তলসহ অসংখ্য অস্ত্র। এদের সন্ত্রাসী কর্মকাণ্ডের ফলে প্রশাসন তাদের ওই সময়েই র‌্যাবের মাধ্যমে ক্রসফায়ার দেয়। ওই সস্ত্রাসীদের অত্যাচারে সে সময় আওয়ামী লীগের অসংখ্য কর্মীকে প্রকাশ্যে দিবালোকে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের লক্ষ্মীপুর হাইস্কুল মাঠে আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুজিবুল হক বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর সেই সন্ত্রাসী রাজত্ব থেকে মানুষদের নিরাপদে থাকার অধিকার ফিরিয়ে দিয়েছে, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর গত ১০ বছরে আলকরার মানুষের উপর কোনো নির্যাতন করেনি সাধারণ মানুষ নিজেদের স্বাধীনতা নিয়ে অবাধে বাড়ি ঘরে থাকতে পেরেছেন। অবহেলিত চৌদ্দগ্রামে কোটি কোটি টাকার উন্নয়ন কর্মকাণ্ড করে চৌদ্দগ্রামকে একটি উন্নত জনপদ হিসেবে গড়ে তোলা হয়েছে।

তিনি বলেন, আগামী ৩০ তারিখ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট চাওয়ার জন্য আমি আজ আপনাদের সামনে হাজির হয়েছি। আমি এবং আমার নেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্বাচিত হলে চৌদ্দগ্রামের প্রতিটি গ্রাম হবে শহর।

আলকরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম ভূঁঞার সভাপতিত্বে জনসভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুস সোবহান ভূঁঞা হাসান, কুমিল্লা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক, কুমিল্লা জেলা আওয়ামী লীগের সদস্য আলী হোসেন চেয়ারম্যান, পৌর মেয়র মিজানুর রহমান, কুমিল্লা জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সামছুল আলম মজুমদার, কুমিল্লা জেলা পরিষদ সদস্য ফারুক আহাম্মেদ মিয়াজী, বিশিষ্ট শিল্পপতি কামাল আহম্মেদ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান এ বি এম এ বাহার, রাশেদা আখতার, গোলাম ফারুক হেলাল, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদার, গুণবতী ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ভি পি আবুল খায়ের সৈয়দ আহাম্মদ খোকন, জগন্নাথদিঘী ইউপি চেয়ারম্যান জানে আলম ভূঁঞা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াদ হোসেন জাবেদ প্রমুখ।

মানবকণ্ঠ/এসএস

No comments:

Post a Comment

Copyright © স্বাধীন নিউজ

Canvas By: Fauzi Blog Responsive By: Muslim Blog Seo By: Habib Blog