Monday, December 10, 2018

১০০ টাকা তুলতে গিয়ে লাখপতি ৯৮ জন, অবাক কাণ্ড এটিএম কাউন্টারে

ছবি-ইন্টারনেট
এটিএম-এ ১০০ টাকা তুলতে গিয়েছিলেন এক ব্যক্তি। কিন্তু স্বপ্নেও ভাবতে পারেননি, কী হতে চলেছে। শেষে টাকা বেরতেই অবাক কাণ্ড। তিন ঘণ্টার মধ্যে লাখপতি হয়ে গেলেন গ্রামের ৯৮ জন।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি মধ্যেপ্রদেশের আলিরাজপুরের। গত শুক্রবার গ্রামের এক ব্যক্তি ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এটিএম থেকে ১০০ টাকা তুলতে যান। কিন্তু মেশিনে কার্ড ঢোকানোর পরে তিনি লক্ষ করেন, ১০০-র বদলে ৫০০ টাকা বেরিয়েছে এটিএম থেকে। এর পরেই তিনি পর পর কার্ড পাঞ্চ করে প্রচুর টাকা নিয়ে যান।

সেই খবর মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে গোটা গ্রামে। ওই এটিএম থেকে টাকা তুলতে কার্যত হুড়োহুড়ি পড়ে যায়। খবর কানে আসতেই টনক নড়ে ব্যাঙ্ককর্মীদের।

জানা গিয়েছে, ব্যাঙ্ককর্মীরা গিয়ে দেথেন এটিএম মেশিনটিতে আর কোনও টাকা নেই। জানা গিয়েছে, গ্রামের ৯৮ জন এটিএম থেকে টাকা তুলে রাতারাতি ১ লক্ষ টাকার মালিক হয়ে গিয়েছেন।

এখন গ্রামবাসীদের বুঝিয়ে খোয়া যাওয়া টাকা ফেরত নেওয়ার চেষ্টা করছেন ওই ব্যাঙ্কের কর্মীরা। প্রাথমিক অনুমান, এটিএম-এ টাকা ঢোকানোর সময়ে কোনও কর্মী ভুল করে ১০০ টাকার ক্যাসেটে ৫০০ টাকা ঢুকিয়ে দেন। তার জেরেই ১০০ টাকার বদলে ৫০০ টাকা বের হচ্ছিল ওই এটিএম-টি থেকে।


এবেলা

No comments:

Post a Comment

Copyright © স্বাধীন নিউজ

Canvas By: Fauzi Blog Responsive By: Muslim Blog Seo By: Habib Blog