Sunday, December 9, 2018

হিরের ব্যবসায়ীকে খুন, জড়িত সুন্দরী অভিনেত্রী

হিরের ব্যবসায়ীকে অপহরণ, তার পরে খুন। রুদ্ধশ্বাস নাটকীয়তায় জড়িয়ে গেল বাঙালি অভিনেত্রীর নাম।

নভেম্বর মাসের ২৯ তারিখ থেকে নিখোঁজ ছিলেন ৫৭ বছর বয়সি হিরের ব্যবসায়ী রাজেশ্বর কিশোরীলাল উধানি। রাজেশ্বরের পরিবারের থেকে অপহরণের অভিযোগ পেয়ে আসরে নেমে পুলিশ তাঁর মোবাইল ট্র্যাক করে নভি মুম্বইয়ের কাছে সিগন্যাল লোকেশান পায়। এর পরে রায়গড় জেলার লাগোয়া একটি জঙ্গলে পচাগলা দেহ উদ্ধার হয় রাজেশের।

জিজ্ঞাসাবাদ করতে নেমে পুলিশ জানতে পারে, বহু রাজনৈতিক নেতা ও ছোটপর্দার অভিনেত্রীর সঙ্গে নিত্য ওঠাবসা ছিল রাজেশের। একাধিক সূত্র থেকে উঠে আসে, জনপ্রিয় টিভি ধারাবাহিক ‘সাথ নিভানা সাথিয়া’-র প্রধান অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যের নাম।

এর পরেই দেবলীনাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকে পুলিশ। ২৮ বছর বয়সি দেবলীনা বর্তমানে মুম্বই-নিবাসী। মডেল-ডান্সার হিসেবে কেরিয়ার শুরু করলেও দেবলীনা ‘সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিকে ‘গোপী বহু’-র ভূমিকায় অভিনয় করে গোটা দেশে জনপ্রিয় হয়েছিল।

জিজ্ঞাসাবাদের জন্য দেবলীনার ডাকার পাশাপাশি বিজেপি মন্ত্রী প্রকাশ মেহতার প্রাক্তন সচিব সচিন পাওয়ারকেও গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের অনুমান, দেবলীনাকে কেন্দ্র করে সচিন ও রাজেশ্বরের মধ্যে ঝামেলা চলছিল। সচিনের কাছে প্রায় সাড়ে তিন লক্ষ টাকাও পেত রাজেশ্বর। সেই টাকা নিয়ে চাপ দেওয়া এবং বান্ধবী নিয়ে চাপানউতোরের ফলেই কি খুন? উত্তর খুঁজছে পুলিশ।

এবেলা

No comments:

Post a Comment

Copyright © স্বাধীন নিউজ

Canvas By: Fauzi Blog Responsive By: Muslim Blog Seo By: Habib Blog